তানপুরা
- আব্দুল্লাহ আল নোমান ২৭-০৪-২০২৪

এবার আমি বাদক হবো
তানপুরার মতো তোমার ঐ আবয়বের
আপাদমস্তক সুর তুলবো।
মাতাল সে সুরে-
তানপুরা আর বাদক আবার আদিম হবো।

ওখানে কারো প্রবেশাধিকার নাই
এমনকি ঈশ্বরেরও
শুধু তানপুরা আর বাদক;
নিস্তব্ধ নির্জনতায় তানপুরা কেঁপে কেঁপে ওঠবে
আর-
দুজনে মাতাল হবো বারবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।